ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশুকে কুপিয়ে হ’ত্যা ও তার স্ত্রীকে আহত

শেয়ার
সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর প্রতিনিধি)
ফরিদপুরের সদরপুর উপজেলার ধেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মিজান বয়াতীর বাড়িতে এরশাদ নামে এক স্থানীয় ডাকাত ঢুকে তার স্ত্রী ও সন্তানকে কুপিয়ে জখম করেছে। হাসপাতালে নেওয়ার পথে চেয়ারম্যানের শিশুর মৃত্যু হয়।
আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী।বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার ধেউখালী ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চেয়ারম্যান মিজান বয়াতি ঢাকায় অবস্থান করছিলেন। স্ত্রী দিলজাহান রত্না (৩৫) তার ১০ বছরের শিশু রাফসানকে নিয়ে বাড়িতে ঘুমাচ্ছিলেন। বিকাল সাড়ে ৪টার দিকে একই গ্রামের সানু মোল্লার ছেলে এরশাদ বাড়িতে ঢুকে চেয়ারম্যানের স্ত্রী ও ছেলেকে এলোপাতাড়ি মারধর শুরু করে। চেয়ারম্যানের স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারী এরশাদ পালিয়ে যায়।

প্রতিবেশীরা দুজনকে উদ্ধার করে সদরপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাফসানকে মৃত ঘোষণা করেন। এদিকে আশঙ্কাজনক অবস্থায় রত্নাকে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, এরশাদ তার স্ত্রীকে নির্যাতন করতেন। এ বিষয়ে ঈদের পর একাধিকবার সালিশ অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান সালিশ করেন। কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় এরশাদের। নিজের পক্ষে না যাওয়ায় চেয়ারম্যানের ওপর ক্ষুব্ধ এরশাদ। এ কারণে হামলা হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, মিজান বয়াতীর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে চেয়ারম্যানের সন্তানের মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে চেয়ারম্যানের সমর্থকরা হামলাকারী এরশাদের বাড়িতে হামলা ও ভাংচুর করে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.