কমলনগরে অন্তকোন্দলে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

শেয়ার
লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে ‘অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাতদের মধ্যে গোলাগুলিতে’ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাইন উদ্দিন মানু (৪৪) ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
বুধবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার চর কাদিরা ইউনিয়নের মতলব মাঝির পরিত্যাক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত মাইন উদ্দিন (মানু ডাকাত) চর কাদিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সুলতান আহাম্মদ পাটোয়ারির ছেলে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, চর কাদিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডে দ্বিনা মাঝির খেয়াঘাট সংলগ্ন মতলব মাঝির পরিত্যাক্ত বাড়িতে ডাকাত দলের অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাত মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া যায় একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কর্তুজ। পরে গুলিবিদ্ধ মানুকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ডাকাত মানু যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালির চাটখিল, লক্ষ্মীপুর সদর ও কমলনগর থানায় ৫টি মামলা রয়েছে বলে জানান ওসি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.