উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রাজু

শেয়ার

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে নিয়মিত উঠান বৈঠক, গণসংযোগ চালিয়ে যাচ্ছেন সালেহ্ উদ্দিন রাজু। ছাত্র রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক বিভিন্ন সংগঠনের সঙ্গেও জড়িত।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নেতাকর্মীদের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করে এবারের নির্বাচনে আলোচনায় রয়েছেন তিনি।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল এর ছোট ভাই রাজু পারিবারিক ও ব্যক্তিগত ইমেজ থাকায় তিনি এই পদে ভোটে লড়ে জয়ী হতে পারবেন বলে তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাস।

সালেহ্ উদ্দিন রাজু বলেন , বিভিন্ন দিক দিয়ে কমলনগর উপজেলা উন্নয়নে পিছিয়ে আছে। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে কমলনগর উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করব। তিনি আরো বলেন, গরিব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক মূল্যের। সেই লক্ষ্য-উদ্দেশ্যই আমাকে বারবার তাগিদ দেয়। তাই একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করা খুবই প্রয়োজন বলে মনে করি আমি।

No description available.

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.