ইবির সেই মীমকে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমিটি থেকে অব্যাহতি

শেয়ার

ইবি প্রতিনিধি:

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (৩০ মে) কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল এ কমিটির অনুমোদন দেন।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার কমিটিতে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেসবাহুল ইসলাম সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির খান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

এতে অর্থ সম্পাদক পদে মনোনীত হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান মীম। সম্প্রতি তিনি হলে ছাত্রী নির্যাতনের ঘটনায় হাইকোর্টের নির্দেশে বিশ্ববিদ্যালয় ও শাখা ছাত্রলীগ থেকে বহিস্কৃত হন। সংবাদ প্রকাশের পর কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক তাকে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা হতে সাময়িক ভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুন)সংগঠনটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের দপ্তর সম্পাদক আহসানুল আবেদীন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্ততে বলা হয়, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল -এর সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সদ্য ঘোষিত মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কমিটির অর্থ সম্পাদক ইশরাত জাহান মীম বিশ্ববিদ্যালয় কর্তৃক সাময়িকভাবে বহিষ্কৃত থাকায় মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা হতে সাময়িক ভাবে অব্যাহতি দেওয়া হলো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.