ইংল্যান্ডকে হারাবে বাংলাদেশ, জানালো জ্যোতিষী বিড়াল গ্রু

শেয়ার

সময় টিভির প্রতিবেদন

টানা দুই বিশ্বকাপে জয়ের পর আজ শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে হ্যাটট্রিক জয়ের মিশনে মাঠে নেমেছে বাংলাদেশ। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় কার্ডিফের সোফিয়া গার্ডেনে শুরু হয়েছে ম্যাচটি। টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলে ব্যাটিংয়ে নামেন জেসন রয় ও জনি বেয়ারস্টো। নেমেই আক্রমণাত্বক ব্যাটিংয়ে দুর্দান্ত শুরু করে ইংল্যান্ড। তবে এ ম্যাচে কোন দল জিততে পারে, এমন একটি ভবিষ্যদ্বাণী করেছে বাংলাদেশের জ্যোতিষী বিড়াল গ্রু।

গ্রু’র সামনে বাংলাদেশ এবং ইংল্যান্ডের পতাকা রাখা হয়। দুই দেশের পতাকার নিচে রাখা হয় খাবার। গ্রু হেটে গিয়ে বাংলাদেশের পতাকার নিচে রাখা খাবারের বাটিই বেছে নেয়।
এবারের আসরে ইংলিশদের ফেবারিট হিসেবেই বিবেচনা করা হচ্ছে। তার ওপর আবার ঘরের মাঠ। যদিও জয় দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করা ইংল্যান্ড সবশেষ ম্যাচে হেরেছে পাকিস্তানের বিপক্ষে। অপরদিকে আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে বাংলাদেশও শক্তি বুঝিয়ে দিয়েছে।

দুই দল এ পর্যন্ত ২০ বার মুখোমুখি হয়েছে। যার মধ্যে ইংল্যান্ড জিতেছে ১৬টি ম্যাচ। বাকি চারটিতে জয় পেয়েছে বাংলাদেশ। তবে মজার বিষয় হলো বাংলাদেশের চারটি জয়ের দুটিই এসেছে বিশ্বকাপে। সে হিসেবে এখন বিশ্বকাপে তিন বারের দেখায় দুইবারই হেরেছে ইংল্যান্ড। সবশেষ দুই আসরেই জিতেছে বাংলাদেশ। ২০১৫ সালেতো ইংলিশদের বিদায় করেই কোয়ার্টার ফাইনালে উঠেছিল বাংলাদেশ। বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে সুখস্মৃতি মনে করতে গেলে ইংলিশদের যেতে হবে ২০০৭ সালে। সেবারের দেখায় হেরে গিয়েছিল বাংলাদেশ।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.