আদালতে মামলা করায় বাদীর বসতঘরে হামলা ভাংচুর লুটপাট

শেয়ার

রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রামগঞ্জ আমলী আদালতে মামলা করায় বাদী স্বর্ন ব্যবসায়ী ফারুক হোসেনের বসতঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে ৩মে বুধবার দিবাগত রাত ৯ টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভা সোনাপুর ওয়ার্ডের কামার বাড়িতে। একই বাড়ির মোঃ মনির হোসেনের ছেলে কিশোরগ্যাংয়ের সদস্য মোঃ মিরাজ হোসেন ৩০/৩৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে বিপুল পরিমান ককটেল ফুটিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বসতঘরে প্রবেশ করে ফারুকের স্ত্রী ও সন্তানদের মারধর করে সুকেইস থেকে নগদ লক্ষাধিক টাকা ও ৬ভরি স্বর্ন লুটপাট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন ফারুকের স্ত্রী নাজমুন নাহার অবিযোগ করেন। রামগঞ্জ থানার এসআই অলি উল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ পৌরসভার সোনাপুর ওয়ার্ডের কামার বাড়ির মনির আহম্মেদ মাষ্টারের ছেলে স্বর্ন ব্যবসায়ী ফারুক হোসেনের কাছ থেকে একই বাড়ির মনিরের ছেলে কিশোরগ্যাংয়ের সদস্য মিরাজ হোসের লোকজন নিয়ে গত ১০/১৫দিন থেকে সোনাপুর বাজারে ৩লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছেন। এরই ধারাবাহিকতায় ফারুক ৩মে লক্ষ্মীপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মিরাজ,মিল্লাদ ও মিটনসহ ৩জনকে আসামী করে মামলা করলে তারা ক্ষিপ্ত হয়ে রাতের অন্ধকার দলবল নিয়ে ফারুকের বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট চালিয়ে বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় কিশোরগ্যাংয়ের সদস্যরা এলোপাতাড়ি ককটেল বিস্পোরন ঘটানোর কারনে পুরো বাড়ির লোকজনগ্রস্থ হয়ে পড়েন।
মামলার বাদী ফারুক হোসেনের স্ত্রী নাজমুন নাহার জানান, মিরাজ তার দলবল নিয়ে বাড়িতে ঢুৃকে ককটেল বিস্পোরন করে আমাদের ঘরের ভিতর প্রবেশ করে আমি ও আমার সন্তানদের মারধর করে সুকেইচ ভেঙ্গে নগদ লক্ষাধিক টাকা ৬ভরি স্বর্ন লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে আমরা আতংকে আছি। আমার স্বামীও আদালতে মামলা করে এখন প্রানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

অভিযুক্ত কিশোরগ্যাংয়ের সদস্য মোঃ মিরাজ হোসেন জানান, ফারুকদের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। আদালতেও মামলা চলমান রয়েছে। এজন্য পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়ে আমাকে ফাসানোর চেষ্টা চালিয়ে আসেছ। আমি হামলার ঘটনার সাথে জড়িত নই।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হক জান অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নিব।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.