আজ সিলেট যাচ্ছেন শেখ হাসিনা

শেয়ার

গত কয়েক যুগ থেকেই জাতীয় নির্বাচনে রাজনৈতিক দলগুলোর নির্বাচনী প্রচারণা শুরু হয়ে আসছে সিলেট থেকে। বিশেষ করে প্রধান রাজনৈতিক দলের শীর্ষ নেতারা সিলেটে মাজার জিয়ারত শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করে থাকেন।

সেই ধারাবাহিকতায় আজ বুধবার হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত শেষে দোয়া করে এবারের নির্বাচনী প্রচরণায় নামবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, এ দিন বিকালে সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত দ্বাদশ সংসদ নির্বাচনের প্রথম নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসি। তিনি জনগণের কাছে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইবেন। দলীয় সূত্র জানায়, বুধবার বেলা সোয়া ১১টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর সেখান থেকে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন। পরে সিলেট সার্কিট হাউজে কিছুক্ষণ বিশ্রাম নেবেন। এরপর বেলা তিনটার দিকে তিনি আলিয়া মাঠে বক্তব্য দেবেন। এদিকে, দলীয় সভানেত্রী শেখ হাসিনার সফর ও আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভা ঘিরে সিলেটে উজ্জীবিত আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা। সিলেটজুড়ে বইছে উৎসবের আমেজ। তোরণ, ব্যানার-ফেস্টুনে সেজেছে নগরী। জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে নেতা-কর্মীরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন মাইকে দেশাত্মবোধক গান চলছে।

গতকাল মঙ্গলবার জনসভাস্থল পরিদর্শন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সিলেটবাসীর প্রতি আন্তরিক। তার কাছে কিছু চাইতে হয় না, চাওয়ার আগেই তিনি দিয়ে থাকেন। প্রধানমন্ত্রীর জনসভার মধ্য দিয়ে প্রমাণ হবে এবারও সিলেটের সব আসন সিলেটবাসী শেখ হাসিনাকে উপহার দেবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.