আজ আবার মাঠে গড়াচ্ছে বিপিএলের দুটি ম্যাচ

শেয়ার

একদিন বিরতির পর আজ আবার মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগ। মিরপুরে দিনের প্রথম ম্যাচে দুপুর দেড়টায় দুর্দান্ত ঢাকার বিপক্ষে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যা সাড়ে ৬টার ম্যাচে ফরচুন বরিশালের প্রতিপক্ষ খুলনা টাইগার্স।

প্রথম রাউন্ড থেকেই ব্যাটে -বলে বেশ উত্তাপ ছড়াচ্ছে বিপিএল সিজন টেন। প্রথম দু’দিনে ম্যাচ হয়েছে চারটি। ৭ দলের এই আসরে প্রত্যেক দল একটি করে ম্যাচ খেললেও, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ২ ম্যাচ খেলে একটিতে জিতেছে, হেরেছে অন্যটিতে।

প্রথম রাউন্ডে খুলনা টাইগার্স রান রেটে সবার উপরে। ফরচুন বরিশাল আছে দ্বিতীয়স্থানে। দূর্দান্ত ঢাকা তৃতীয় ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আছে চতুর্থ স্থানে। রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স এখনো জয়ের মুখ দেখেনি।

দ্বিতীয় রাউন্ডে দুর্দান্ত ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর লড়াইয়ে, দু’দলই সমশক্তির । দূর্দান্ত ঢাকা প্রথম ম্যাচে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৫ উইকেটে উড়িয়ে দিয়েছে। ঐ ম্যাচে হ্যাটট্রিক করেছেন পেসার শরিফুল। তার সাথে তাসকিন, আরাফাত সানি, চতুরাঙ্গা ডি সিলভা, উসমান কাদিরকে নিয়ে ঢাকার বোলিং আক্রমণ বেশ ব্যালেন্স।

 

 

প্রথম ম্যাচে হাফসেঞ্চুরি করে দলের জয়ে বড় অবদান রেখেছেন নাইম শেখ। দ্বিতীয় ম্যাচ থেকে ঢাকার হয়ে আলো ছড়াতে প্রস্তুত অস্ট্রেলিয়ান ব্যাটার অ্যালেক্স রস।

অন্যদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স প্রথম ম্যাচে সিলেটকে হারালেও, দ্বিতীয় ম্যাচে হেরেছে খুলনার কাছে। ঢাকার বিপক্ষে জয়ের চ্যালেঞ্জ থাকছে চট্টগ্রামের।

এদিকে শীর্ষ দুই দল ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স এর ম্যাচে জমজমাট লড়াইর উত্তাপ ছড়াচ্ছে। দুটি দলই বেশ শক্তিশালী।

তামিম ইকবাল, মুশফিক রহিম, মাহমুদুল্লাহ, মিরাজ, সৌম্য সরকারদের সাথে শোয়েব মালিক, ইব্রাহীম জাদরান, দুনিথ ভেলালেগাদের অভিজ্ঞতায় এগিয়ে আছে বরিশাল। তবে আনামুল হক বিজয়, শাই হোপ, এভিন লুইস, আফিফ, মাহমুদুল জয়, ফাহিম আশরাফদের নিয়ে, বরিশালকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত খুলনার টাইগাররা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.