নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাংবাদিক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। আসন্ন নির্বাচনকে সামনে রেখে তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় শুরু করছেন; চাইছেন মতামত ও পরামর্শ। ভোটারারও তরুণ এ প্রার্থীকে সাড়া দিচ্ছেন। চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ চর ফলকন উনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাজী আলী আহমেদ মিয়ার ছেলে। তিনি লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর (এমএ) এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি লাভ করেন।

সাংবাদিক সাজ্জাদ দীর্ঘদিন থেকে স্থানীয়, জাতীয় ও অনলাইন সংবাদ মাধ্যম্যে কাজ করে আসছেন। তার লেখনীতে এ অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি, ঐতিহ্য, সমস্যা, সম্ভাবনা ও সমাজ সচেতনতামূলক বিভিন্ন চিত্র ফুটে উঠেছে। বিশেষ করে মেঘনা নদীর অব্যাহত ভাঙন নিয়ে ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ করে আসছেন তিনি।

কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদ সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের সমাজের মাধ্যমে’ গ্রামের নারীদের সেলাই প্রশিক্ষণ ও বেকার যুবকদের ইলেকট্রিক্যাল এন্ড হাউজ ওয়ারিং প্রশিক্ষণসহ নানান সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

নির্বাচন প্রসঙ্গে ভোটারের সঙ্গে কথা বললে তারা জানায়, চেয়ারম্যান পদে একজন শিক্ষিত, ভদ্র ও সমাজ সচেতন প্রার্থীকে তারা নির্বাচিত করবেন। সততা, দক্ষতা ও যোগ্যতা দেখে ভোট দিবেন। এ ক্ষেত্রে সাজ্জাদের প্রার্থীতা নিয়েই ভোটারদের আগ্রহ বেশি।

সাজ্জাদুর রহমান বলেন, বরাবরই ফলকনের মানুষ অবহেলিত। নদী ভাঙন ও দারিদ্রের সাথে লড়াই করে তারা বেঁচে আছেন। মেঘনা নদী ও কৃষি নির্ভর অবহেলিত এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

Print Friendly, PDF & Email

রিপ্লাই দিন:

আপনার কমেন্ট দিন
দয়া করে নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.