রায়পুর সরকারি কলেজে ‘গ্রীন ক্যাম্পাস, ক্লিন ক্যাম্পাস’ প্রতিপাদ্যে র‌্যালি

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমের অংশ হিসেবে ‘গ্রীন ক্যাম্পাস, ক্লিন ক্যাম্পাস’ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০অক্টোবর) ক্যাম্পাস থেকে র‌্যালিটি বের হয়ে রায়পুর-চাঁদপুর সড়কের কলেজ গেইট পর্যন্ত পদক্ষিণ করে পুনরায় ক্যাম্পাসে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলাউদ্দিন। র‌্যালিতে অংশ নেন কলেজের সহকারী অধ্যাপক সৈয়দ মোহাম্মদ আরশাদ আলী, কফিল উদ্দিন মাহমুদ, প্রভাষক হুমায়ূন কবির, মনিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, প্রদর্শক নাসরিন আক্তার ও ছাত্র প্রতিনিধি মো. শরীফ হোসেন, নাহিদুল ইসলাম জাবেদ প্রমুখ। এ সময় র‌্যালিতে অংশ নেন কলেজের বিভিন্ন বর্ষের কয়েক’শ ছাত্র-ছাত্রী।

র‌্যালি শেষে ক্যাম্পাসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে কথা বলেন কলেজের নতুন অধ্যক্ষ। এ সময় তিনি বলেন, কলেজের পরিবেশ রক্ষার দায়িত্ব আমাদের সবার। ছাত্র-ছাত্রীদের এ বিষয়ে আরো সচেতন ভূমিকা রাখতে হবে। কলেজ যাতে সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে, সেজন্য শিক্ষার্থীরা নিজেরাই ক্যাম্পাসে ময়লা পরিস্কার করবে। আর সুন্দর পরিবেশ হলেই লেখাপড়ায় মন বসবে। কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে শিক্ষক শিক্ষার্থী কর্মচারী সকলের দায়িত্ব রয়েছে, এ বিষয়ে সকলকে সচেতন ও দায়িত্বশীল করার উদ্দেশ্যেই শিক্ষক শিক্ষার্থী কর্মচারী সহ সকলের অংশগ্রহণের মাধ্যমে এ র্যালিটি অনুষ্ঠিত হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.