‘হোটেল রিলাক্স’- এ পুলিশের চরিত্রে পূর্ণিমা

শেয়ার

এবার ওয়েব সিরিজে দেখা যাবে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাকে। ‘হোটেল রিলাক্স’ নামের ওয়েব সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

এটি নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি।

নতুন এই ওয়েব সিরিজ সম্পর্কে অমি বলেন, বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকেরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। তিনি আরো বলেন, দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।

কাজল আরেফিন অমি পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’। প্রযোজনা করছে বঙ্গ। বর্তমানে এটির শুটিং চলছে পুরান ঢাকা ও আশপাশের কিছু এলাকায়। জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি অথবা মার্চে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিলাক্স’ ‍মুক্তি পেতে পারে।

এদিকে, সবশেষ পূর্ণিমা ‘আহারে জীবন’ নামের সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে ফেরদৌস ও সূচরিতাকেও দেখা যাবে। এছাড়া পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.