সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ইবি সিআরসি’র ইফতার

শেয়ার

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সুবিধা বঞ্চিত শিশুদেরকে নিয়ে ইফতারের আয়োজন করেছে কাম ফর রোড চাইল্ড (সি আর সি)। শনিবার (১৬মার্চ) বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী শেখপাড়ার মধ্যপাড়া এলাকায় এ আয়োজন করে সংঠনটি।

সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শাহীদ কাওসারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ, রোভার স্কাউট বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি সভাপতি মুসা হাসেমী ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’র সাধারণ সম্পাদক প্রত্যয়।

এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সহ-সভাপতি সৌরভ, হাসিবুর রহমান, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুরসালিন, সিআরসি স্কুলের পরিচালক মশিউর রহমান, স্কুলের শিক্ষক মিতা, সিমা, তানভির, তাহমিদসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সিআরসি’র বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শাহীদ কাওসার বলেন, ‘একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন হিসেবে আমরা শিশুদের নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছি। আজকের আয়োজনও এরই ধারাবাহিকতায়। আজ ৫৪ জন শিশু আমাদের সঙ্গে অংশ নিয়ছে। এর সবাই আমাদের সিআরসি স্কুলের শিক্ষার্থী। এসব আয়োজনের মধ্যদিয়ে আমরা শিশুদের ও তাদের অভিভাবকদের কাছে যেতে চেষ্টা করছি। দরিদ্র পরিবারের এসব শিশু যেন শিক্ষাবঞ্চিত না হয় সেটিই আমাদের চেষ্টা।’

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.