সরকার সব সময়ই জনগণের জন্য আত্মনিবেদনে প্রস্তুত

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড আনোয়ার হোসেন খান বলেছেন, আওয়ামী লীগ সরকার সব সময়ই জনগণের জন্য আত্মনিবেদনে প্রস্তুত। ক্ষমতা কোনো ভোগের বা নিজের ভাগ্য পরিবর্তনের বিষয় নয়।

মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানোই আমাদের লক্ষ্য এবং এই লক্ষ্যকে সামনে রেখে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাওয়াতেই আমরা সফলতাও পাচ্ছি।
আনোয়ার খান এমপি বলেন, বাঙালি জাতির ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন জেল-জুলুম অত্যাচার নির্যাতন ভোগ করেও গোটা জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন এবং বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। বাংলাদেশ যেন সোনার বাংলা হতে না পারে এজন্য বঙ্গবন্ধুকে বাঁচতে দেওয়া হয়নি। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে এসে বঙ্গবন্ধুর সেই লক্ষ্য পূরণ করার জন্য নিরলসভাবে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।

রবিবার (২২ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুরের রামগঞ্জে ইছাপুর ইউনিয়নের পরিষদ প্রাঙ্গন, নুনিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, নারায়নপুর উচ্চ বিদ্যালয় মাঠ, ২নং নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ মাঠ, সাউধেরখিল উচ্চ বিদ্যালয়,হোটাটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৌতুহলেই আজকের পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি টানেল নির্মান এমনকি মহাকাশে স্যাটেলাইট পাঠানো সম্ভব হয়েছে।

শীতার্ত মানুষের কষ্টের কথা উল্লেখ করে আনোয়ার খান এমপি বলেন, গত দুই সপ্তাহ ধরে লক্ষ্মীপুরে শীতের প্রকোপ বাড়তে শুরু করেছে। এতে দরিদ্র অসহায় মানুষের কষ্টও বাড়ছে। ইতিমধ্যে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিদিনই রামগঞ্জের প্রতিটি ইউনিয়নে দরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। এরই অংশ হিসেবে ইছাপুর ইউনিয়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী,সাবেক মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু,দরবেশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহনাজ আক্তারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শনিবার (২১ জানুয়ারি) ২০ হাজার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।এমপির ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত এসব মানুষদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবস্ত্র দেওয়া হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.