শ্রমজীবী মানুষের পাশে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ

শেয়ার

সোলাইমান ইসলাম নিশান:

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির নির্দেশে গরমের তাপদাহে সাধারণ মানুষ,কর্মজীবী মানুষ ও শ্রমজীবী মানুষের মাঝে পানি ও শরবত বিতরণ করা হয়।

মঙ্গলবার (০৯) তারিখে দুপুর ১২ টার দিকে লক্ষীপুর উত্তর তেমুহনীতে সাধারণ মানুষ পান করানো হয়।
এই সময়ে উপস্থিত ছিল ছাত্রলীগনেতা আব্দুলাহ্ আল মামুন,আরো উপস্থিত ছিলেন সদর থানা ছাত্রলীগের যুগ্ন -আহ্বায়ক আফসার হোসেন শাকিল,জাহিদ শুভ সহ আরো বিভিন্ন নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতা আব্দুলাহ্ আল মামুন বলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি নির্দেশনায় আমার এই কার্যক্রম। জনসাধারণের পানির তৃষ্ণা মিটাতে যতাযত কার্যক্রম চলমান থাকবে। যেকোনো দূর্যোগের সময় আমরা ছাত্রলীগ জনসাধারণের পাশে থাকার চেষ্টা করি।

রিকশাচালক জনাব হাফিজ বলেন, এই গরমে শরীর আর মানে না, গলা শুকিয়ে কাঠ হইয়া যায়, আমি এইখানে একটু বিশ্রাম নিতেছিলেম তারপরে ছাত্রলীগের কিছু ভাই আসি আমাকে শরবত খাইতে দিলো, তাগো জন্য দোয়া করি।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের বন্ধু। বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে, মুজিবের আদর্শ বুকে লালন করে আমরা সবসময়ে কখনো কৃষক হয়ে, কখনো শ্রমিক হয়ে,কখনো রাখাল হয়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.