শাকিব খান বাংলাদেশের টম ক্রুজ: কোর্টনি কফি

শেয়ার

গত বছর জো বাইডেনের দেশে বসে ‘রাজকুমার’ শিরোনামের একটি ছবির ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। জানিয়েছিলেন ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

ছবির নায়িকা কোর্টনি কফি, যিনি মার্কিন নাগরিক। এ বছরের শেষে এসে জ্বলে উঠেছে ছবিটির ক্যামেরা, লাইট। এরইমধ্যে বাংলাদেশে এসে শুটিং করে ফের যুক্তরাষ্ট্রে উড়ে গেছেন কফি। কদিন বাদে শাকিবও যাবেন দেশটিতে। তার আগে সামাজিক মাধ্যমে কফি মন্তব্য করলেন শাকিবকে নিয়ে।

শাকিবকে বাংলাদেশের টম ক্রুজ বললেন তিনি। নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তায় কফি বলেন, ‘আমি কোর্টনি কফি। রাজকুমার সিনেমার নায়িকা। যখন বাংলাদেশে আসার জন্য বিমানে উঠেছিলাম বারবার মনে হচ্ছিল অদ্ভুত এক অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। এখানে সবকিছু এতো সুন্দর ছিল। আমি যা ভেবেছিলাম মনে হচ্ছে তার থেকেও বেশি সুন্দর।’

এরপর তিনি বলেন, ‘অন্যান্য দেশে আইফেল টাওয়ারের মতো বিখ্যাত কিছু আছে। কিন্তু বাংলাদেশের মানুষের অনেক বড় মন আছে। আমি মনে করি বাংলাদেশের মানুষ হৃদয় দিয়ে এই দেশকে অনেক মহৎ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করছে। আমি শুনেছি বাংলাদেশের মানুষের আপ্যায়নের জন্য বাংলাদেশ টুরিস্টদের অন্যতম আকর্ষণ। আমিও এখানে এসে সেটাই পেয়েছি। এখানকার মানুষ খুব দুর্দান্ত এবং অবিশ্বাস্য রকম দয়ার মানুষ।’ কফি আরও বলেন, ‘আমি বুঝেছি বাংলাদেশের সিনেমাপ্রেমীরা অন্য যে কোনো দেশের সিনেমাপ্রেমীদের চেয়ে অন্যরকম। বাংলা সিনেমার দর্শকরা তাদের সিনেমাকে ভালোবেসে গ্রহণ করে,  অনেক বেশি উৎসাহিত করে। আমি চারপাশে ঘুরে দেখেছি এখানে অনেক সিনেমাপ্রেমী মানুষ আছে। যারা আমাকে রীতিমতো চমকে দিয়েছে। এটাও বুঝতে পেরেছি এখানে শাকিব খানের অনেক ভক্ত আছে। যারা শাকিবকে খুব ভালোবাসে।’ আরও বলেন, ‘সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে এতোকিছু জানতাম না। শাকিব খানের জন্মদিনে হিমেল ও আমি অংশ নেই। হিমেল সেদিন সিনেমা নিয়ে আমাকে কিছু অংশ জানায় সেটা আমার আগ্রহ বাড়িয়ে দেয়। এমনকি শাকিব খান যে এত বড় স্টার এটাও জানতাম না। তার সাথে আমার দুর্দান্ত কাজ হয়েছে। আমার আমেরিকার বন্ধুরা বিশ্বাস করতে পারছে না এই সিনেমাটি আমি করছি।’ এ সময় শাকিব খান প্রসঙ্গে কফি বলেন, ‘শাকিব খান বাংলাদেশের জন্য টম ক্রুজ। টম ক্রুজের মতোই জনপ্রিয় সে।

শাকিব খুবই প্রফেশনাল, কাজে মনোযোগী, সহ শিল্পী হিসেবে একেবারে পারফেক্ট এবং শুটিংয়ে সে খুবই মজার মানুষ ছিল। তার সঙ্গে পুরো কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল।’ ‘রাজকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে কোর্টনি বলেন, ‘এই সিনেমায় আমার চরিত্র অনেক খারাপ স্বভাবের। এই চরিত্রটি বাংলাদেশে আসে শাকিব খানকে বিয়ে করতে এবং তাকে আমেরিকায় নিয়ে যেতে। বাকি অংশ দর্শকের জন্য চমক হিসেবে থাকুক।’ আগামী বছরের ঈদুল ফিতরে বাংলাদেশসহ আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেওয়ার কথা ‘রাজকুমার’। ছবিটি প্রযোজনা করছেন প্রিয়তমার প্রযোজক আরশাদ আদনান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.