শহীদ আহসান উল্লা পেশাদার বক্সিংয়ে এবার লড়বেন বানিয়াচংয়ের ৫ বক্সার

শেয়ার

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা থেকে এবার ৫ বক্সার শহীদ আহসান উল্লা মাষ্টার প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপ ২০২২ টুর্নামেন্টে লড়বেন।

প্রতিযোগিতাটি ২৯ জুলাই টংগী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় সারা বাংলাদেশ থেকে ৪২জন প্রতিযোগী অংশগ্রহণ করবেন। সিলেট বিভাগ থেকে মোট ৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করার কথা রয়েছে। এরমধ্যে বানিয়াচং উপজেলা থেকেই মোট ৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করবেন। বানিয়াচংয়ের ৫ জন প্রতিযোগীর মধ্যে ৩ জন ছেলে ও ২ জন মেয়ে প্রতিযোগী রয়েছেন। সিলেট বিভাগ থেকে মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার কোন প্রতিযোগী টুর্ণামেন্টে অংশগ্রহণ করছেন না।

শহীদ আহসান উল্লা মাষ্টার প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের ওজন শ্রেণীর এই প্রতিযোগিতায় একজন খেলোয়াড় মাত্র একজনের বিরুদ্ধে ৪ থেকে ৮ রাউন্ড পর্যন্ত লড়বেন। বিজয়ীদের জন্য প্রাইজমানি ও ট্রফির ব্যাবস্থা রয়েছে।

এ ব্যাপারে বানিয়াচংয়ের বক্সারদের কোচ,বক্সিং সোসাইটির জাজ ও কাউন্সিলর উস্তাদ জুয়েল রহমান বলেন,বানিয়াচংয়ের মত মফস্বল শহর থেকে বক্সিংয়ে ছেলে-মেয়েদের নিয়ে আসা খুবই কঠিন এক কাজ।

আমি সেই কাজটি দীর্ঘদিন যাবত করছি। এটা সম্ভব হয়েছে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির প্রতিষ্টাতা চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান ভাইয়ের কারণে সম্ভব হয়েছে। উনার সহযোগিতা ও স্পন্সর পেলে আমরা আরও ভালো কাজ করতে পারবো বলে আশা করছি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.