লক্ষ্মীপুরে WaterAid এর ১৯৯ টাকয় স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

শেয়ার

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম ও হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ) সকাল ১১ টায় লক্ষ্মীপুর পৌর শহরের জনতার ঘরে WaterAid (ওয়াটারএইড) এনজিওর উদ্যেগে উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে এই হেলথ ক্যাম্প করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা সবসময় ময়লা আবর্জনা নিয়ে কাজ করে বিধায় তাদের অসুস্থ হওয়ার সম্ভাবনা বেশি। নিম্ন আয়ের মানুষদের চিকিৎসার সময় অধিক টাকা থাকে না। তাই তাদের কথা চিন্তা করে বছরে ১৯৯ টাকা জমা রাখলে স্কিম গ্রহীতার মৃত্যুবরনে এক কালীন ৩০ হাজার টাকা ও গ্রহীতাসহ পরিবার স্বাস্থ্যসেবার ছাড়ের ব্যবস্থা করা হবে।

এসময় WaterAid ( ওয়াটারএইড) এর পক্ষ থেকে স্কিম গ্রহীতাদেরকে স্কীম কার্ড প্রদান করেন এবং তাদের স্বাস্থ্য পরীক্ষা নিরীক্ষা করে ওষুধের প্রেসক্রিপশন প্রদান করেন।

লক্ষ্মীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী
জুলফিকার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার প্যানেল মেয়র-১ কামাল উদ্দিন খোকন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিন আক্তার।

এতে আরো উপস্থিত ছিলেন,WaterAid (ওয়াটারএইড) বাংলাদেশের
সিনিয়ার অফিসার- প্রোগাম এম এম মমশাদ,এসোসিয়েট অফিসার- টেকনিক্যাল,ফারাহ্ নাজনীন, , ওয়াদা ইনসুরেন্স এর এক্সিকিউটিভ অফিসার সাইফুল ইসলাম হাজারী,
verc( ভার্ক) এর উপ পরিচলাক ইন্জিনিয়ার মো: মমিনুল ইসলাম। লক্ষ্মীপুর পৌরসভার কনজারভেন্সি পরিদর্শক ফয়েজ আহমদ সহ আরো অনেকে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.