লক্ষ্মীপুরে ৩য় বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হক কে ৬ জুন সোমবার মাসিক কল্যাণ সভায় একটানা ৩য় বার লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) এ ঘোষণা দেন। এই নিয়ে টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন।

মে ২০২২ ইং মাসে রামগঞ্জ থানার অপরাধ নিয়ন্ত্রনে ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক বিক্রেতা গ্রেফতার, সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতারসহ আইনশৃঙ্খলা রক্ষায় উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখায় রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক কে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে পুরুস্কৃত করা হয়।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, আর. আই পুলিশ লাইন্স, আর. ও. আই, আর. ও সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য ও কর্মকর্তাবৃন্দ।

উক্ত কল্যাণ সভায় জেলা পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.