লক্ষ্মীপুরে সংঠগকদের নিয়ে মতবিনিময় সভা

শেয়ার

কামরুল হাসান হৃদয়, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে ব্যবসায়ী, উদ্যোক্তা, এনজিওকর্মী ও কৃষক সংগঠকদের নিয়ে মতবিনিময় সভা করেছে কৃষি বিপণন অধিদপ্তর।

রবিবার (৩০জুন) বিকেল সাড়ে ৪টায় শহরের বাগবাড়ির করিম টাওয়ারের ৩য় তলায় অধিদপ্তরের হল রুমে এ আয়োজন করা হয়। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সংগঠকগণ অংশগ্রহণ করেন এবং কৃষিপণ্য নিয়ে সমস্যা, সফলতা এবং সম্ভাবনার কথা তুলে ধরেন।

বিভিন্ন সংগঠনের সংগঠকদের অংশগ্রহণে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষি বিপণন অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনির হোসেন, আইএফআইসি ব্যাংক লক্ষ্মীপুর শাখার জেনারেল ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন।

কৃষি বিপণন কর্মকর্তা মোঃ মনির হোসেন সংগঠকদের বলেন, অধিদপ্তর থেকে যেসকল সুযোগ-সুবিধা আসছে তা আমি প্রান্তিক পর্যায় পর্যন্ত পৌঁছানের চেষ্টা করছি এবং কৃষক ও উদ্যোক্তাদের জন্য ডিজিটাল প্রযুক্তি ‘কৃষি অ্যাপ’ তৈরি করছে আমাদের ডিপার্টমেন্ট। আশা করছি এটি সকলের পণ্য বিক্রিতে সহায়ক ভূমিকা পালন করবে। আইএফআইসি ব্যাংক লক্ষ্মীপুর শাখার জেনারেল ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন বলেন, কৃষক, সংগঠক বা উদ্যোক্তা যাই হোক, আমাদের ব্যাংকিং কার্যক্রমের অংশ হিসেবে এসকল ব্যক্তিদের জন্য রয়েছে ক্ষুদ্র ঋণ ব্যবস্থা। যা সবার ব্যবসা কিংবা উদ্যোক্তা হওয়ার পেছনে অগ্রণী ভূমিকা রাখবে। এছাড়াও এসময় তিনি ব্যাংকিং কার্যক্রম এবং ক্ষুদ্র ঋণ বিষয়ক বিভিন্ন সুবিধা সম্পর্কে ইতিবাচক ধারনা দেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.