লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেয়ার

শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস এর উদ্যোগে ১০ হাজার দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের এন. আহম্মদিয়া স্কুল মাঠে রাকিব হোসেন লোটাস এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সেখান থেকে ১০ হাজার অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

এসময় আলোচনা, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

এই সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু,, সাবেক সভাপতি আলহাজ্ব এম, আলাউদ্দিন , পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া , কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কবির পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহির উদ্দিন বাবর প্রমুখ।

রাকিব হোসেন লোটাস জানান, জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ কন্যা, বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর গণতন্ত্রের মানসকন্যা, সফল রাষ্টনায়ক শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশে এই আলোচনাসভা, দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.