নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে বড় ভাই ইদ্দিস মিয়া (৫০) এর সাবলের আঘাতে ছোট ভাই শহিদ (৪০) এর নিহতের ঘটনা ঘটেছে।

নিহত শহিদ ও ইদ্রিস মিয়া উভয়ই নরসিংদী জেলার রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামের মৃতঃ মান্নানের ছেলে। নিহত শহিদ মিয়ার স্ত্রী জানান, আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে পারিবারিক কলহের কারনে শহিদ মিয়া ও তার ঝগড়া হয় এক পর্যায়ে শহিদ মিয়া রাগান্বিত হয়ে তার স্ত্রীর ও মেয়ের গায়ে হাত তুলে ও এলোপাতাড়ি মারধর শুরু করে এরই জেরে শহিদ মিয়া ও তার বড় ভাই ইদ্দিস মিয়ার মধ্যে কলহ বাঁধে ও ইদ্দিস মিয়া ক্ষোভে হাতে থাকা সাবল দিয়ে শহিদ মিয়াকে আঘাত করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে নরসিংদী সদর হাসপাতালে পাঠাতে বলেন তারই কিছুক্ষণের মধ্যে শহিদ মিয়ার মৃত্যু হয়।

উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে নিহত শহিদ মিয়ার ছোট বোন ছিদ্দিকা জানান, ছোট ভাই শহিদ মিয়া ও তার স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করেই বড় ভাই ইদ্দিস মিয়া ছোট ভাইকে আঘাত করে।

এব্যাপারে রায়পুরার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ঘটনা ঘটার পর খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই আমরা মূল আসামী ইদ্দিস মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হই। লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.