লক্ষ্মীপুরে মৎস্য চাষীকে পিটিয়ে আহত করেছে জনপ্রতিনিধি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী কায়দায় মেম্বার ফারুক প্রকাশ সিঙ্গার ফারুকের নেতৃত্বে নুনিয়াপাড়া গ্রামের মৎস্য ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমন ও তার পরিবারের ৩ সদস্যসহ একই পরিবারের ৪জনের উপর এলোপাড়াড়ি পিটিয়ে হামলা চালিয়েছে। স্থানীয় লোকজন গুরুতর আহত ব্যবসায়ী সুমন ও তার স্ত্রী শান্তা,তার বাবা মোন্তাজ মিয়া ও বোন আমেনা বেগম সহ ৪জনকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। সৃষ্ট ঘটনায় ভুক্তভোগী সুমনের স্ত্রী সান্তা ইসলাম বাদী হয়ে শুক্রবার (১৩ মে) সকালে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ।

অভিযুক্ত মেম্বার সিঙ্গার ফারুক নুনিয়াপাড়া গ্রামের ৫নং ওয়ার্ডের আলেখার বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে। রামগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে থানার ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৪নং ইছাপুর ইউেিনর নুনিয়াপাড়া গ্রামের বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নুনিয়াপাড়া গ্রামের ইউপি মেম্বার ফারুক হোসেন নেতৃত্বে ১০/১৫ জনের সশস্ত্রবাহীনি নিয়ে একই বাড়ির মৎস্য ব্যবসায়ীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় মেম্বার ফারুক তার ভাড়াটিয়ে ১০/১৫ লোকবল নিয়ে ফরহাদ, আরমানসহ ৬/৭ জন ব্যবসায়ী সুমনের বসতঘর জোর পূর্বক দখল করতে হেলে ব্যবসায়ী সুমন বাধা দিলে তাকে ও তার পরিবারের ৩ সদস্যকে বেড়ক এলোপাতাড়ি মারধর করে সন্ত্রাসীরা পালিয়ে যায় ।

ব্যবসায়ী সুমনের স্ত্রী শাস্তা ইসলাম জানান, এর আগেও সুমনকে এই সিঙ্গার ফারুক কয়েকবার মারধর করেছে। আমার স্বামীর পুকুরে চাষ করা ১০লক্ষ টাকার মাছে বিষ দিয়ে সব মাছ মেরে ফেলেছে। বর্তমানে সে মামলাটিও নোয়াখালী পিবিআইতে তদন্তাধীন রয়েছে।

ইউপি সদস্য সিঙ্গার ফারুক হোসেন জানান করেন, তিনি ঘটনাস্থলে ছিলেন না। আমার কিছু ছোট ভাইবারাদার আছে। হয়তো তাদেও সাথে টুকটুাক কথা কাটাকাটি হয়েছে।এখন তাকে ফাঁসানোর চেষ্টা করছে বলে জানান তিনি। এছাড়াও এখন আমি মেম্বার পুলিশ চাইলেও আমাকে গ্রেফতার করা সম্বব নয়।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানান, নুনিয়াপাড়ার ঘটনায় অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.