লক্ষ্মীপুরে নৌকার মাঝি পিংকু, আওয়ামীলীগ নেতা রুমির উদ্যেগে আনন্দ মিছিল

শেয়ার

তারেক মাহমুদ,লক্ষ্মীপুর:

আগামী ০৫ নভেম্বর লক্ষ্মীপুর সদর-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন পেলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও পিংকুকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমির উদ্যেগে আনন্দ মিছিল করা হয়েছে।

ঘোষণার পরপরই আজ রবিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯ টার সময় লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমির উদ্যেগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। মিছিলটি উত্তর স্টেশন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিপনী বিতানের সামনে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

রুমি তার বক্তব্যে বলেন, তৃনমূল নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত গোলাম ফারুক পিংকু ভাইকে নৌকার প্রার্থী মনোনয়ন করায় আমরা তৃণমূল নেতা-কর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর , পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মির্জা আমজাদ হোসেন আজিম, যুবলীগ নেতা সোহাগ পাটওয়ারী,ছাত্রলীগ নেতা শেখ ফরহাদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.