লক্ষ্মীপুরে দুই মাদক কারবারির ১৪ বছর কারাদণ্ড

শেয়ার

লক্ষ্মীপুরে ১৬ গেজি গাঁজাসহ গ্রেপ্তার হওয়া দুই মাদক কারবারির সাত বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও এক বছর করে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আজ বুধবার দুপুরে মো. রহিবুল ইসলাম এ রায় দেন। লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জসিম উদ্দিন বলেন, ‘আসামিদের বিরুদ্ধে অভিযোগ আদালতে প্রমাণিত হয়েছে। তাদেরকে সাত বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না। তারা জামিনে গিয়ে পলাতক রয়েছেন।’

দণ্ডপ্রাপ্ত কামরুল হাসান লক্ষ্মীপুর পৌরভার রাজিবপুর এলাকার মারফত উল্যার ছেলে ও মাঈন উদ্দিন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

এজাহার সূত্র জানায়, ২০২১ সালের ৯ অক্টোবর রাতে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মতলবপুর গ্রামের কালিবাজার সড়কে মাদকদ্রব্য নিয়ে কামরুল ও মাঈন অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দল ঘটনাস্থল থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে আটক মাঈনের লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকার ভাড়া বাসা থেকে আরও ৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

একই বছর ১৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মকবুল হোসেন আদালতে কামরুল ও মাঈনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত তাদের কারাদণ্ড প্রদান করেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.