লক্ষ্মীপুরের রাজপথে বিএনপির লোকজনকে নামার সুযোগ দেওয়া হবে না

শেয়ার

লক্ষ্মীপুরের রাজপথে কোনোভাবেই বিএনপির লোকজনকে নামার সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করছেন অ্যাডভোট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বর এলাকায় এমপি নয়ন এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি একটি সস্ত্রাসী রাজনৈতিকদল। তারা রাজনীতির নামে জ্বালাপোড়া করে। লক্ষ্মীপুর একটি শান্তিপূর্ণ জেলার এ শান্তিপূর্ণ জেলা রাখতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সর্তক অবস্থান রয়েছে। যেখানে বিএনপির লোকজন নামবে।

তাদের বিরুদ্ধে সেখানে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে। লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে। তারা বিএনপির সকাল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

নয়ন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য।

রাজধানীর নয়াপল্টনের ঘটনার পর থেকে লক্ষ্মীপুরের রাজপথ নিরাপদ রাখতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্তক অবস্থানে থাকার জন্য নির্দেশ দেন নয়ন এমপি। এছাড়া আগামী কাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উত্তর তেহমুণী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন নয়ন।

এ সময় নয়নের সঙ্গে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির পাটোয়ারী, সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আমজাদ মাস্টার, জেলা যুবলীগের সাবেক সভাপতি সালাহ্ উদ্দিন টিপু, যুবলীগ নেতা শেখ জামান রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আশরাফুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

এর আগে, উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে নয়নের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.