রামগতিতে নবাগত ইউএনও’র যোগদান

শেয়ার

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোগদান করেছেন মো: আজগর আলী। তিনি রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলা  থেকে রামগতি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।
বুধবার (৩১ মে) বিভিন্ন ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও রামগতি প্রেসক্লাবের সাংবাদিকগণ নবাগত ইউএনও’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।
মো: আজগর আলী ২৯ তম বিসিএস’এ প্রশাসন ক্যাডারে ২০১১ সালে  রাজবাড়ি জেলা প্রশাসকের  কার্যালয়ে যোগদানের মধ্যে দিয়ে নিজকর্ম জীবন শুরু করেন।

তিনি ১৯৮৪ সালে ১লা জুন নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর গ্রামে মুসলিম পরিবারে জম্মগ্রহন করেন। ব্যাক্তিগত জীবনে তিনি অবিবাহিত। তিনি দায়িত্বপালন কালে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে মঙ্গলবার (৩০ মে) একইদিন রামগতি উপজেলা ভূমি অফিসে যোগদান করেছেন সহকারী কমিশনার(ভূমি) অজিৎ দেব। তিনি এরআগে বরিশাল জেলার বানাড়িপাড়া উপজেলা ভূমি অফিস থেকে রামগতিতে যোগদান করেন। অজিৎ দেব ৩১ তম বিসিএস’এ প্রশাসন ক্যাডারে নিজকর্ম জীবন শুরু করেন। তিনি চাঁদপুর সদরে জম্মগ্রহন করেন এবং ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত।

উলে¬খ্য: রামগতি উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শফি কামাল বদলি হয়ে চট্টগ্রামে চলে যান এবং সহকারী কমিশনার(ভূমি) মো: রবিউল বদলি হয়ে কুমিল¬া জেলার চৌদ্দগ্রামে চলে যান।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.