রামগঞ্জ বন্ধু ফোরামের কমিটি গঠন : আহবায়ক ভিপি রফিক, সদস্য সচিব সোহাগ

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে এসএসসি ৯৬ ও এইচএসসি ৯৮ ব্যাচের বন্ধু ফোরাম এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার রামগঞ্জ কেপসিকাম রেস্টুরেন্টে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে আহবায়ক নির্বাচিত হয়েছেন রামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি মো: রফিকুল ইসলাম এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম খলিল সোহাগ।

কমিটির উপদেষ্টা নির্বাচিত হয়েছেন সামছুল হক মিজান,ফারুক আলম,কামাল হেসেন,খালেদ হোসেন, রায়হান পাটোওয়ারী,এমরান হোসেন ভুঁইয়া, শেখ মনিরুজ্জামান, রেজাউল রাজুসহ ১১ জন। যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন আবদুর রহিম মিলন, সাইফুর রহমান মজনু, তোহিদুল ইসলাম, এনামুল হক সোহেল,মোতালেব হোসেন সুজনসহ ৭ জন, সদস্য নির্বাচিত হয়েছেন তোফাজ্জল হোসেন বাবলু,মিজানুর রহমান,মহশিন আলম,আনোয়ার হোসেন লিটন, সামছুল ইসলাম কাউছার, নুর হোসেন ভুলু, কামাল হোসেন পাটওয়ারী, সঞ্জয় কুমার দাশসহ ১৭ জন।

বন্ধু ফোরাম সামাজিক সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির আহবায়ক মো: রফিকুল ইসলাম এবং সদস্য সচিব মো: ইব্রাহিম খলিল সোহাগ বলেন, আমরা চাই রামগঞ্জ উপজেলার যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াবো। এজন্যে একার পক্ষে বড় কিছু করা কষ্টসাধ্য। কিন্তু সম্মিলিত প্রচেষ্টায় অনেক কিছুই করা সম্ভব। একারণেই আমরা বন্ধু ফোরাম সামাজিক সংগঠন দাঁড় করিয়েছি। সমাজের ভালোকাজে আমরা সবসময় সবার পাশে থেকে কাজ করে যাবো। বন্ধু ফোরাম সামাজিক সংগঠনের অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা, অসহায়দের পাশে দাঁড়ানোসহ দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা। বিশেষ করে ’বন্ধু সামাজিক সংগঠনের’ সকলের সহযোগিতা কামনা করেন তারা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.