রামগঞ্জে স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা করে ওয়্যারড্রবে ভরে খালে ফেললেন ঘাতক স্বামী

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে পৃথক দুটি ব্রিজের নিচ থেকে রওশান আরা বেগম নামে এক নারী ও তার শিশু কন্যা নুসরাতের অর্ধগলিত মরদেহ উদ্ধারের ঘটনায় প্রধান আসামী জামাল উদ্দিনকে গ্রেফতার করেছে র্যাব।

শুক্রবার দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

র্যাব জানায়, রওশান আরা ফরিদপুর মধুখালীর বাসিন্দা জামাল উদ্দিনের ২য় স্ত্রী। বিয়ের পর থেকে তারা রাজধানীর রায়েরবাগ এলাকায় বাসা ভাড়া থাকতো।

বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। গত ১৫ এপ্রিল শনিবার দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী ও শিশু কন্যাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে জামাল উদ্দিন। পরে মরদেহ ওয়্যারড্রবে ঢুকিয়ে পিকআপে করে এনে রামগঞ্জ উপজেলার রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের হানুবাইশ ব্রিজের ও পাশ্ববর্তী অর্ধকিলোমিটার দুরত্বে আলীপুর ব্রিজের নিচে ফেলে চলে যায়। পরে ১৯ এপ্রিল শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন হানুবাইশ ও আলীপুরের ব্রীজের নিচে খালের পানিতে লাশ দুটি ভাসমান অবস্থায় দেখতে পেলে রামগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। এ ঘটনায় মরদেহ শনাক্তের পর রামগঞ্জ থানার এসআই মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে রামগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.