রামগঞ্জে প্রধানমন্ত্রীর সৌজন্যে করপাড়া ইউপিতে ইফতারসামগ্রী বিতরণ করলেন ড. আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান ।

২৩ এপ্রিল (শনিবার) বিকেলে উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের শ্যামপুর বাজার,ভাটিয়ালপুর,গাজ­ীপুর সহ পুরো ইউনিয়নের হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করা হয়।
করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুল হকের সভাপতিত্বে ও করপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম মির্জার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আনোয়ার খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান, রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক,রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ বেলাল, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন খান,ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু,বিআরডিভি চেয়ারম্যান ভূইয়া সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল,সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ,পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আটিয়া,যুগ্ম আহবায়ক অপু মাল সহ প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.