রামগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ১০, থানায় মামলা

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে ডাব পাড়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমসহ ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের আলিপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, আলিপুর গ্রামের কিশোর গ্যাং সদস্য পাবেল, হোসেন, রিমন ও শাহাদাত একই গ্রামের তুহিন ও সুজন আরাফাতকে অন্যের কাছের ডাব চুরি করতে বলেন। তারা ডাব পাড়তে অস্বীকৃতি জানালে পাবেল ও রিমন মিলে তাদের মারধর করেন। পরে তুহিন ও আরাফাত বাড়িতে গিয়ে জানালে দাদা মুক্তিযোদ্ধা আবুল কাশেম এসে বিকেলে অভিযুক্তদের জিজ্ঞেস করলে উভয়ের মাঝে বাকবিতন্ডা বাধে। পরে ইফতারের পর পাবেল ও রিমনের নেতৃত্বে ২০/ ২৫ জনের একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং মুক্তিযোদ্ধার বাড়ীতে এসে এলোপাতাড়ি হামলা চালায়। এতে বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেমসহ ছেলে আলাল উদ্দিন, মমিনুল হক, মামুন হোসেন, তাদের ব্যক্তিগত ড্রাইভার ইয়াসিন আরাফাত, তুহিন ও সুজন আরাফাতসহ অন্তত ১০জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

অভিযুক্তরা হলেন, আলিপুর গ্রামের বকসী পাটোয়ারী বাড়ির ফয়েজের ছেলে পাবেল (১৮) ও একই এলাকার বড় বাড়ির সেলিমের ছেলে হোসেন (১৯), বাবুর ছেলে রিমন (২০) ও লেদু মিয়ার ছেলে শাহাদাত (১৯)।

স্থানীয় ব্যবসায়ী মনির হোসেন জানান, পাবেল, রিমন ও শাহাদাত মিলে প্রায় সময় অন্যের গাছের ডাব, সুপারি চুরি করতো। আজকেও তারা কয়েকজন ডাব চুরির ঘটনায় সংঘবদ্ধ ভাবে হামলা চালিয়েছে। এছাড়া তারা এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের নিয়ে এলাকায় কয়েকবার সালিশও হয়েছে।

আহত বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম জানান, আমার নাতিদের মারধরের ঘটনায় আমি জিজ্ঞেস করতে গেলাম। পোলাপান গুলো আমার কথার কোনো মূল্য না দিয়ে উল্টো বিতর্কে জড়িয়ে পড়ে। পরে তারা ২০-২৫ জন মিলে ইফতারের পর আমার পুরো পরিবার ও বাজারের কয়েকজনের উপর হামলা চালায়। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এঘটনায় আহত মুক্তিযোদ্ধার বড় ছেলে মমিনুল হক বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৭-৮ জনের নামে থানায় মামলা করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুশিশী অভিযান চলছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.