রামগঞ্জে এলডিপি নেতা সেলিমের বাড়িতে হামলা : ভাংচুর, আহত-১০

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা ও ভাংচুর করার অভিযোগ উঠেছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩ টার দিকে উপজেলার পূর্ব করপাড়া গ্রামে সেলিমের নিজ বাড়িতে দুর্বৃত্তরা এ হামলা চালায়। এসময় অর্ধশতাধিক চেয়ার ভাংচুর করা হয়। এ ঘটনায় আহত হয়েছে বিএনপিকর্মী আব্দুল কুদ্দুস, কাদের, দুলাল হোসেন, আবু মিয়া, রাজ্জাকসহ বাড়ির প্রায় ৮/১০ জন।

এদিন, রামগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের সাথে শাহাদাত সেলিমের মতবিনিময় সভা হওয়ার কথা ছিল। সভা শুরুর আগেই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেন এলডিপি নেতা সেলিম।
শাহাদাত হোসেন সেলিম বলেন, রামগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা বিকেলে আমার বাড়িতে আসার কথা ছিল। সেখানে তাদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় হওয়ার কথা ছিল। কিন্তু সভা শুরুর আগেই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিমের নের্তত্বে ৩০/৪০ জন আমার বাড়িতে হামলা করে। এসময় চেয়ার ভাংচুর ও ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। এঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে বলে দাবি করেন তিনি।
উপজেলা বিএনপি সদস্য সচিব মাহবুবুর রহমান বাহার (ভিপি) জানান, সরকার দলীয় জোটের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের উপর হামলা-মামলা চালিয়ে রাজপথে বিএনপি নেতৃত্ব শূণ্যে করার চেষ্টা করছে।
জানতে চাইলে করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তসলিম হোসেন বলেন, এলডিপি নেতা শাহাদাত সেলিমের বাড়িতে হামলা কার্যকলাপ করার জন্য বহিরাগতরা জড়ো হচ্ছিল। পাশেই আওয়ামী লীগের প্রতিবাদ সভা ছিল। তার বাড়িতে আওয়ামী লীগের লোকজন কোন হামলা চালায়নি।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন জানান, নিজেদের দলীয় কোন্দল জেরে বিএনপির লোকজন নিজেরাই এ ঘটনা ঘটিয়েছি।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ এমদাদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

প্রসঙ্গত, শাহাদাত হোসেন সেলিমের নেতৃত্বাধীন এলডিপি বিএনপি জোটের শরিক হিসেবে মাঠে রয়েছেন। রামগঞ্জে বিএনপির একটি অংশ সরাসরি সেলিমের সঙ্গে রাজনীতি করছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.