বৈশ্বিক প্রতিকূলতার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই- শিল্পমন্ত্রী

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার ক্ষমতায় আছে বলেই আজ প্রত্যেকটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও সরকারের উন্নয়ন কাজ থেমে নেই। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে পূণরায় এই সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। দেশের এই অগ্রযাত্রাকে রোধ করতে বিরোধী দলীয় একটি অপশক্তি নানা ভাবে পায়তারা করছে। পিছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসতে চায়। তারা চায় ঘোলা জলে মাছ শিকার করতে। আওয়ামীলীগ সরকার জনগনের সরকার। মানুষের ভোটে নির্বাচিত সরকার। এদেশের মানুষের উপর কোন প্রকার অত্যাচার এই সরকার মেনে নেবে না। তাই আমাদের সবধরনের ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে।

শনিবার (৭ জানুয়ারী) দুপুুরে নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নে উজিলাব এ আর সুফিয়া বাতেন ভূইয়া উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি।
বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মোঃ নূরুল আমিন ভূইয়া(বাচ্চু) এর সভাপতিত্বে এসময় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা। বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইয়া (রিটন), সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরুল হাসান ভূইয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.