রাজশাহীতে তিন পুলিশ সদস্যসহ ৪ জন রিমান্ডে

শেয়ার

রাজশাহী প্রতিবেদক: প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল কারসাজির চেষ্টা মামলায় রাজশাহীতে তিন পুলিশ সদস্যসহ চারজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  আদালত-৪ এর বিচারক ফয়সাল তারিক মঙ্গলবার সকালে আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুরের পর আসামিদের গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) আদালত পরিদর্শক আবদুর রফিক এ তথ্য নিশ্চিত করে বলেন, আসামিদের পাঁচদিন করে রিমান্ডের আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। তবে শুনানি শেষে আদালতের বিচারক জিজ্ঞাসাবাদের জন্য সবার একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
মামলার চার আসামি হলেন, দিনাজপুরের পার্বতীপুর থানার সহকারী উপ-পরিদর্শক গোলাম রাব্বানী, আরএমপি সদর দপ্তরের পুলিশ কনস্টেবল আবদুর রহমান, কনস্টেবল শাহরিয়ার পারভেজ শিমুল এবং দিনাজপুরের পার্বতীপুর থানার পূর্ব দুর্গাপুর গ্রামের বাসিন্দা মেহেদী হাসান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার  (মিডিয়া) জামিরুল ইসলাম জানান,  গত ৩ ফেব্রুয়ারি এ চারজনসহ মোট পাঁচজনের বিরুদ্ধে সাইবার আইনে এ মামলা হয়। পরে সেদিনই সন্ধ্যায় তিন পুলিশ সদস্যকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়। আর মেহেদীকে গ্রেফতারের পর ৫ ফেব্রয়ারি কারাগারে পাঠানো হয়।

এর আগে ২ ফেব্র“য়ারি  প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই প্রতারক চক্রটি অসৎ পন্থা অবলম্বন করে চাকরির পরীক্ষায় পাশ করিয়ে দেওয়ার চুক্তি করেছিলেন পরীক্ষার্থীদের সঙ্গে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.