রাজশাহীতে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

শেয়ার

রাজশাহী প্রতিবেদক : রাজশাহীর বাঘায় জেলা ডিবির অভিযানে ১৬০ পিচ ইয়াবাসহ রবিউল ইসলাম (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ । শুক্রবার বিকেলে মহদীপুর মন্ডলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ তথ্য নিশ্চিৎ করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম।

তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমানের দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সনাতন চক্রবর্তীর নির্দেশে জেলা ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৪ টার দিকে বাঘা মহদীপুর মন্ডলপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বাঘা হরিরামপুর গ্রামের আসকান আলীর ছেলে মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম (২৫) কে ১৬০ পিচ ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গ্রেপ্তারের পরে রবিউল দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িতো ও ১৬০ পিচ ইয়াবা বিক্রির উদ্দেশ্য তার হেফাজতে রেখেছিলেন বলে স্বীকার করে ডিবি পুলিশের কাছে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে বাঘা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.