বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা দিয়েছে তজুমদ্দিন থানা পুলিশ

শেয়ার

রুবেল চক্রবর্তী,তজুমদ্দিন প্রতিনিধি।

ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের বদলিজনিত বিদায় উপলক্ষ্যে তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ এর আয়োজনে বিদায় সংবর্ধনা ও বিশেষ কল্যান সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিশেষ কল্যাণ সভায় পুলিশ সুপার থানার সকল অফিসার ও ফোর্সের খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান।

ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের বদলি জনিত বিদায়ে ভোলা জেলা পুলিশ একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে। আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সহকর্মীরা তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এ সময় তজুমদ্দিন থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।এছাড়াও তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান সহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ পৃথক বিদায়ী সম্মাননা স্মারক প্রদান করেন।

পরে পুলিশ সুপার মহোদয় তজুমদ্দিন থানার আঙ্গিনায় স্মৃতি সরূপ একটি জামরুল গাছের চারা রোপণ করেন।

এ সময় জনাব রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, জনাব মোঃ মাসুম বিল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার, তজুমদ্দিন সার্কেল, ভোলা,জনাব মোশারেফ হোসেন দুলাল, উপজেলা চেয়ারম্যান, জনাব মরিয়ম বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, জনাব ফজলুল হক দেওয়ান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সকল ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ, প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ তজুমদ্দিন থানার সকল অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.