বিএনপির কর্মসূচির দিন ‘শান্তি সমাবেশ’ করবে আ.লীগ

শেয়ার

আগামী শনিবার (২৭ জানুয়ারি) রাজধানীতে ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশ করবে আওয়ামী লীগ৷  অন্যদিকে একই দিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মহানগরে কালো পতাকা মিছিলের কর্মসূচি আছে বিএনপির।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ  জানিয়েছেন, শনিবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় সামনে ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যৌথভাবে এ সমাবেশের আয়োজন করবে। তিনি আরও জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আ.লীগের একটি সূত্র জানায়, আগামী ২৭ জানুয়ারি ঢাকায় জমায়েত হওয়ার চেষ্টা করতে পারে বিএনপি। এ কারণে আওয়ামী লীগ নেতাকর্মীদের রাজপথে রাখতে এ সমাবেশের উদ্যোগ নেওয়া হয়েছে।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় এক বছর আগে থেকে বিএনপি কর্মসূচিকে কেন্দ্র করে যাতে কোন সহিংসতা করতে না পারে সেজন্য একই দিনে শান্তি সমাবেশ কর্মসূচি দিয়ে রাজপথে থেকেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের পক্ষ থেকে তখন জানানো হয় বিএনপি’র নাশকতা সহিংসতা ঠেকাতেই আওয়ামী লীগ এই কর্মসূচি দিয়ে আসছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.