বাংলাদেশ শিক্ষক সমিতির মানবতা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মানিক

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরবসু SESDP মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মানিক বাংলাদেশ শিক্ষক সমিতির মানবতা বিষয়ক সম্পাদক মনোনীত হলেন।

২৬ মে কেন্দ্রীয় সভাপতি মোঃ নজরুল ইসলাম (রনি)র স্বাক্ষরিত পত্রে তাকে মানবতা বিষয়ক সম্পাদক ও  এমপিওভূক্ত শিক্ষা-প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরামের কেন্দ্রীয় ‘সদস্য’ পদে মনোনয়ন দেওয়া হয়।

শিক্ষক সংগঠন পরিচালনার ক্ষেত্রেও তিনি অতি সম্প্রতি স্থানীয় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক নির্বাচিত হন। এর আগে একই সংগঠনের পৃথকভাবে সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম – আহবায়ক ছিলেন। বেসরকারি পর্যায়ে বিদ্যমান ভাতা বৈষম্য নিরসনে এক দফা ‘জাতীয়করন’ করার দাবি নিয়ে সহকর্মী ও সতীর্থ শিক্ষকদের নিয়ে দীর্ঘদিন থেকে জেলা ও রাজপথে নেমে আন্দোলনে নেতৃত্ব দিয়ে আসছেন। ভবিষ্যতেও জাতীয়করণ দাবির আন্দোলন এবং শিক্ষক কল্যাণে কেন্দ্রীয় কমিটির আহবানে যুক্ত হতে নিজের সংকল্প ব্যক্ত করেন তিনি। এদিকে গুরুত্বপূর্ণ পদে মনোনয়ন পাওয়া বিএমজিটিএ কেন্দ্রিয় সদস্য ও লক্ষ্মীপুর জেলা সাংগঠনিক সম্পাদক মো. ওয়াজি উল্যাহ জুয়েল অভিনন্দন জানান। এছাড়াও বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠন নেতৃবৃন্দ পৃথক পৃথক অভিনন্দন ও শুভ কামনা জ্ঞাপন করছেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.