বরগুনার বামনায় নির্বাচনে পক্ষে কাজ না করায় সমর্থককে দেখে নেয়ার হুমকি

শেয়ার

মইনুল আবেদীন খান সুমন,বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার বামনা উপজেলা পরিষদ নির্বাচনে পক্ষে কাজ না করায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী সাইতুল ইসলাম লিটু মৃধার বিরুদ্ধে হুমকি দেয়ার অভিযোগে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত দিয়েছেন বামনা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলম হাওলাদার। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার।

অভিযোগ সুত্রে জানা যায়, ২১তারিখ (মঙ্গলবার) সকাল ১১ টার সময় ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সাইতুল ইসলাম লিটু মৃধা বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের মক্কা বাজারে আসেন। এ সময় তিনি অভিযোগকারী মোঃ আলম হাওলাদারকে দেখতে পেয়ে তাকে তার পক্ষে কাজ করার জন্য চাপ প্রয়োগ করেন।

এতে তিনি অপরাগতা প্রকাশ করেন এবং বলেন তিনি আনারস প্রতিকের প্রার্থী মোহাম্মদ মিজানুর রহমান এর পক্ষে কাজ করছেন। এতে সাইতুল ইসলাম লিটু মৃধা ক্ষেপে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং দেখে নেয়ার হুমকি দেন। লিখিত অভিযোগে মোঃ আলম হাওলাদার উল্লেখ করেন এতে তিনি সহ আনারস প্রতিকের অন্যান্য কর্মী ও সমার্থকরা ভয়ে আছেন এবং এতে তার প্রার্থীর নির্বাচনে বিরুপ প্রভাব ফেলতে পারে।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার মন্ডল বলেন, বিষয়টি আমি শুনেছি। কিন্তু পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ তারা দেয়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার দিলীপ কুমার হাওলাদার বলেন, বামনা উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সাইতুল ইসলাম লিটু মৃধার বিরুদ্ধে লিখিত একটি অভিযোগ পেয়েছি। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে তদন্ত করার নির্দেশ দিয়েছি। এর আগেও তার বিরুদ্ধে দুটি অভিযোগ আছে। তাকে চুরান্ত সতর্ক করা হয়েছে। এরপরও যদি তিনি সতর্ক না হন তবে আমরা নির্বাচন কমিশনে লিখবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.