ফেইজবুকে যুবদল নেতাকে ধরিয়ে দিতে ছাত্রলীগ নেতার ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলা যুবদলের সদস্য ও জেলা যুবদলের নেতা মোঃ কাউছার মালকে ধরিয়ে দিতে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা দিয়েছে রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহিন মাল।

১৫ এপ্রিল (শনিবার) সামাজিক মাধ্যম ফেসবুক থেকে মহিন মাল এই ঘোষনা দিলে তা মুহুত্বেই ভাইরাল হয়ে উপজেলাব্যাপী সর্বস্তরের জনসাধারনের মাঝে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত শনিবার (৮এপ্রিল) বিকেলে রামগঞ্জ পৌর নন্দনপুর এলাকায় বিএনপির অবস্থান কর্মসূচীকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ বাঁধে। সেই সংঘর্ষ জের ধরে বিএনপির ৩০০ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। একই মামলায় যুবদল নেতা কাউছার মালও আসামী থাকায় তারা এ ঘোষনা দেয়।

এদিকে কাউছার মালকে ধরিয়ে দিতে সামাজিক মাধ্যম ফেসবুক ৫০ হাজার টাকা পুরস্কার বিষয়ে একাধিক ছাত্রলীগের নেতাকর্মীরাও পোষ্ট করেছেন।
এ ব্যাপারে পালিয়ে থাকা যুবদল নেতা কাউছার মালের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহিন মাল বলেন, যে কোন লোক যুবদলের কাউছার মালকে ধরিয়ে দিলে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৫০ হাজার টাকা পুরস্তার দেওয়া হবে।
রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল বলেন, ছাত্রদল ও যুবদলের কোন নেতাকে কর্মীকে সহিংসতা করলে কোন ছাড় দেওয়া হবে। কাউছার মাল অবস্থান কর্মসূচীর নামে আমাদের শন্তি সমাবেশে হামলা চালিয়েছে।

রামগঞ্জ পৌরসভা বিএনপি আহবায়ক শেখ কামরুল ইসলাম জানান,উপজেলা ছাত্রলীগের সভাপতি,সহ-সভাপতি ও কাউছার একই বাড়ির লোক। তাদের ব্যাক্তিগত কোন্দলকে কেন্দ্র করে কাউছারকে ঘায়েলের চেষ্টা করা হচ্ছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.