ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার ১

শেয়ার

ফরিদপুর জেলা প্রতিনিধি:-
ফরিদপুরের ভাঙ্গায় ২ হাজার ২০০টি ইয়াবা বড়িসহ মামুন কাজী (৩৪) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জিজ্ঞাসাবাদে মামুন জানায়, ইয়াবাগুলি তিনি ছোট পলিথিনে ক্যাপসুলের আকারে পাকা কলার মধ্যে ঢুকিয়ে সে কলা খেয়ে পেটে করে নিয়ে আসেন।

মামুন ভাঙ্গা উপজেলার কোর্টপাড় এলাকার জনৈক আলী হোসেন সেন্টুর বাড়িয় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত কোর্টপাড় এলাকায় মামুনের ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে এ ইয়াবাগুলি জব্দ ও মামুনকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তকরের একটি দল।
মামুন ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়া গ্রামের বাসিন্দা।
এ ব্যাপারে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) রাজা মিয়া বাদী হয়ে মামুনকে আসামি করে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাদায়ের করেছেন মঙ্গলবার বিকেলে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, এ ব্যাপারে মঙ্গলবার বিকেলে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই রাজা মিয়া মামুনকে আসামি করে মামলা করেছেন। তিনি বলেন, ভাঙ্গা থানায় এ মামলাটি হলেও এ মামলার তদন্ত কাজ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরই করবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.