প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

শেয়ার

ইবি সংবাদদাতা:
সারা দেশে স্নাতক ও সম্মানের সর্বোচ্চ ফলাফলের জন্য ১৭৮ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য প্রাথমিকভাবে মনোনীত করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইভজিসি)।

এরমধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট অনুষদের আটজন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। রোববার (৩০ এপ্রিল) মনোনীত শিক্ষার্থীদের নাম প্রকাশ করেছে ইউজিসি।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য মনোনীতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের তোহা তরিক (৩.৯৮), কলা অনুষদের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের রায়হান আলী (৩.৯৫), আইন অনুষদের আইন বিভাগের রাবেয়া ইয়াসমিন (৩.৫৯), সমাজবিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের মিজানুর রহমান (৩.৮৫), ব্যাবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ফিরোজ খান (৩.৯১), বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের সুপ্তি চক্রবর্তী সাধনা (৩.৭৯), ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ইলেকট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেলিম রেজা জীবন (৩.৮৫) এবং জীববিজ্ঞান অনুষদের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিং ইঞ্জিনিয়ারিং বিভাগের মুনতাহা বিনতে মুখলেস (৩.৯৬)।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.