প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় আহত বরগুনার মেয়র মহারাজ

শেয়ার

মইনুল আবেদীন সুমন, বরগুনা প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনার গুরুতর আহত হয়েছেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ।

উন্নত চিকিৎসার জন্যে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত সাইকেল আরোহী অপর এক কিশোরকেও বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।

সোমবার (২১ মর্চ) সকাল আটটার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা নামক এলাকায় তিনি এ দূর্ঘটনার শিকার হন মেয়র মহারাজ। এসময় স্থানীয়রা মেয়রকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, তারেক নামের স্কুলপড়ুয়া এক সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেয়রকে বহনকারী গাড়ীটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে চালক ও মেয়রসহ গাড়িতে থাকা মোট তিনজন আহত হয়। সাইকেল আরোহী কিশোর তারেকের অবস্থাও সংকটাপন্ন বলে জানান তারা।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, মেয়রকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল স্থানান্তর করা হয়েছে। তার হাতে ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। বাকি দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার হওয়া গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.