নেত্রকোণায় যুবক খুন

শেয়ার

আব্দুর রহমান ঈশান,নেত্রকোণা প্রতিনিধি
নেত্রকোনা আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের হাতিয়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে নিজ ঘরের সামনে এরশাদ (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় , দীর্ঘদিন ধরে বাচ্চু মিয়ার সঙ্গে একই গ্রামের সবুজ মিয়ার জমি সংক্রান্ত বিষয়াদির মামলা চলমান রয়েছে। কিছুদিন পূর্বে জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ হয়েছিল, যা পাল্টাপাল্টি মামলাও থানায় হয়েছে।

২৬ মে, বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে মুক্ত বাতাসে বসা অবস্থায় ছিল এরশাদ মিয়া, পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা সবুজসহ তার বেশ কয়েকজন লোকজন মিলে ধারালো রামদা দিয়ে এরশাদকে কুপিয়ে গুরুতর জখম করে ।পরে স্বজনেরা গুরুতর আহত অবস্থায় এরশাদকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা বাচ্চু মিয়া (৬০) বলেন, আগে থেকে সবুজ সব সময় বলে আসতো, আমার ছেলে এরশাদকে খুন করবে সে , অবশেষে আমার ছেলেকে সবুজ খুন করেই ফেলল আমি সবুজ সহ তার লোকজনের দৃষ্টান্তমূলক শাস্তি এবং ফাঁসি চাই, এ বলে কান্নায় ভেঙে পড়েন নিহত এরশাদের বাবা।

এ বিষয়ে আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর ইকবাল বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.