নরসিংদীর মেঘনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যুবকের মৃত্যু

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মেঘনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মীর বাধঁন (১৮) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার (১লা জুন) বিকেল চারটার দিকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে নরসিংদী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে দুপুর ১টার দিকে পানিতে ডুবে নিখোঁজ হয় মীর বাধঁন। নিহত মীর বাধঁন(১৮) নরসিংদী সদর উপজেলার শাহেপ্রতাপ এলাকার মীর খোরশেদের ছেলে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়,নরসিংদী শহরে একটি প্লাস্টিক কারখানায় শ্রমিকের কাজ করতো মীর বাধঁন।

তিন বন্ধুর সঙ্গে দুপুর ১টার দিকে কাউরিয়া পাড়া এলাকার নতুন লঞ্চ ঘাটে মেঘনা নদীতে গোসল করতে যায় মীর বাধঁন। এসময় ঘাটের সিড়ি থেকে পা পিছলে নদীতে পড়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয় বাঁধন। এসময় উপস্থিত স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে নরসিংদী ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস খবর পেয়ে নিখোঁজের প্রায় তিনঘণ্টা পর এসে ১০/১৫ মিনিটের চেষ্টায় নদী থেকে বাধঁনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নরসিংদী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সাদিকুল বারি “পল্লী নিউজকে” নদী থেকে মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঢাকাতে ডুবুরি দলকে অবহিত করি।

যেহেতু নরসিংদীতে কোন ডুবুরি নেই সেই জন্য ঢাকা থেকে ডুবুরি আসতে কিছুটা সময় লেগেছে। তিনি পল্লী নিউজকে আরো বলেন, মেঘনা নদীতে সপ্তাহ বা মাস পনেরো দিনে এমন পানিতে ডুবে মৃত্যুর ঘটনা ঘটে। তাতে আমাদের কিছু করার থাকেনা এই জন্য যে, নরসিংদীতে কোন ডুবুরি নেই।

তাই উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আপনার মাধ্যমে অবগতি করছি যেনো নরসিংদীতে একটি ডুবুরি ইউনিটের ব্যবস্থা করা হয়। তাহলে আরো দ্রুত এমন দুর্ঘটনা থেকে মানুষকে উদ্ধারের ব্যবস্থা করা যাবে। পরিবারের অনুরোধে পুলিশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.