নরসিংদীতে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

শেয়ার

মোঃ মোবারক হোসেন,নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ই মে) সকালে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকার সজল ভূইয়া ফিলিং স্টেশনের পাশ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি।

তবে তাঁর বয়স আনুমানিক ২৮ বছর বলে ধারণা করছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে রেললাইনের পাশের ঝোপে মরদেহটি দেখতে পান ফিলিং স্টেশনের নৈশ প্রহরী আব্দুল ওয়াহাব মিয়া। পরে স্থানীয়রা রায়পুরা থানা ও রেলওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

কিন্তু সীমানা জটিলতায় লাশ উদ্ধার হতে কিছুটা বিলম্বিত হয়। পরে দুপুর ১২ টায় রায়পুরা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। স্থানীয়দের ধারণা লাশ ট্রেনে কাটা পড়ে নয়, কেউ মেরে এখানে মরদেহ ফেলে চলে গেছে। পরে রায়পুরা থানা-পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। ইতিমধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা আঙুলের ছাপ নেওয়ার মাধ্যমে নিহত নারীর পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। নিহত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার বলেন, রেললাইন ও সড়কের মধ্যবর্তী স্থান থেকে গলায় ওড়না প্যাঁচানো এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। আর নিহতের পরিচয় উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.