নরসিংদীতে বিভাটেক চালক হত্যা ঘটনায় নারীসহ গ্রেফতার ৪

শেয়ার

নরসিংদী প্রতিনিধি-

নরসিংদীর রায়পুরায় বিজয় মিয়া (২৬) নামে এক বিভাটেক চালককে হত্যা করে ছিনতাইয়ের ঘটনায় নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। হত্যা মামলার ৪৮ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ও আলামতসহ রায়পুরার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 (২৮ সেপ্টেম্বর) বুধবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন। গ্রেপ্তারকৃত আসামীরা হলো- নরসিংদী রায়পুরা উপজেলার বলবপুর এলাকার ধন মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (৩১), বীরগাও পূর্বপাড়ার মোসলেম মিয়ার ছেলে কাউছার (২৮), মোঃ সোলাইমান এর ছেলে আলাল মিয়া (৩৫), বীরগাও কান্দাপাড়ার মোঃ আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫) ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন জানায়, গত ২৪ (সেপ্টেম্বর) শনিবার বিকেলে বিজয় মিয়া বাসাইল এর বাসা হতে বিভাটেক চালানোর জন্য বাহির হয়। এরপর থেকে সে বিভাটেকসহ নিখোঁজ ছিল। পরে রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে রায়পুরার মাহমুদনগর এলাকায় রায়পুরা টু নরসিংদীগামী পাঁকা রাস্তার দক্ষিণ পাশে কলা-বাগানের ভিতর বিজয় মিয়াকে গলায় লাইলনের রশি প্যাচাইয়া হ’ত্যা করে সিমেন্টের খুটির সাথে বেধে রাখা অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের মা মিনারা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় হ’ত্যা মামলা দায়ের করেন। পরে এঘটনায় গোয়েন্দা পুলিশ ছায়া তদন্তে নামে এবং আজ ২৮ (সেপ্টেম্বর) বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে মামলার ঘটনায় জড়িত রুবেল মিয়াকে মরজাল এলাকা হতে আর কাউছার ও আলাল মিয়াকে নীলক্ষা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের দেখানো মতে রুবেল ও আলাল মিয়ার আপন খালা রুবিয়া বেগম এর বাড়ি থেকে বিজয় মিয়ার ছিনতাইকৃত বিভাটেকের বডি একটি, চারটি ব্যাটারি, চারটি চাকা ও বিভাটেকের বিভিন্ন অংশ এবং বিজয় মিয়ার ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.