নরসিংদীতে নিখোঁজের তিন দিন পর মাঝির মরদেহ উদ্ধার

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক মাঝির মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ ।

বুধবার (৪ঠা মে) দুপুরে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফাহিম রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহচর এলাকার আওলাদ হোসেন ছেলে। তিনি মেঘনায় নৌকার মাঝি ছিলেন। স্থানীয়রা জানায়, গত ১ মে রবিবার মাঝি ফাহিমকে অজ্ঞাত এক ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা পাড়ে ডেকে নেয়।

তখন তিনি নৌকা নিয়ে সেখান যান। পরে সেখানে তার নৌকা ও পরনের একটি প্যান্ট পাওয়া গেলেও নিখোঁজ ছিলেন তিনি। তারপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় গত সোমবার রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।

বুধবার সকালে উপজেলা আমিরাবাদ এলাকার মেঘনায় অজ্ঞাত একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। দুপুরে নৌপুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা ফাহিমের লাশ শনাক্ত করেন।

মির্জারচর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার বলেন, নিলক্ষার জামাল মেম্বারের ঘাটে একটি মরদেহ ভাসছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে তার স্বজনরা লাশটি ফাহিমের বলে শনাক্ত করে।

মরদেহের সুরতালে মাথা ও শরীরের একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.