দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগ শাসনামলে হয়েছে: আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বিগত ২০০৯ সালের পর জনগণ ২০১৪ এবং ২০১৮ সালে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে। কারণ দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

আমি আশা করি গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশে যে ব্যাপক পরিবর্তন হয়েছে, জনগণ সেদিকে একটু বিশেষভাবে মনোযোগ দিবেন। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এই উন্নয়ন সম্ভব হয়েছে।’ রামগঞ্জে স্কুল, কলেজ, মাদ্রাসা ও রাস্তাঘাট পাকা হয়েছে। দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগের শাসনামলেই হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে রামগঞ্জ উপজেলার সমেষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন প্রকল্প অধীনে ১ কোটি ৪২ লাখ ৫৯ হাজার ৭২৭ টাকা প্রাক্কলিত মূল্যে এটি বাস্তবায়ন করে এলজিইডি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ঠিকাদারি প্রতিষ্ঠান ছিলেন মেসার্স আহমেদ এন্টারপ্রাইজ।
এসময় আনোয়ার খান এমপি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় আসতে চায় জনগণের ভোটে। জনগণ চাইলে আছি না চাইলে নাই। এই মানসিকতা যার তিনি বিদেশি বা দেশীয় ষড়যন্ত্রকারীদের ভয় পাবেন এটা ভাবার কোনো কারণ নেই।

তিনি বলেন, গণতান্ত্রিক দেশে ক্ষমতার মালিক বিদেশিরা নয়, বরং মালিক হলো দেশের জনগণ। সুতরাং ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ। এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান আনোয়ার খান।

ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাম্মদ শারমিন ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, উপজেলা ইঞ্জিঃ মোঃ জাহিদ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোহাইমেন,সমেষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রহমত উল্যা পাটোয়ারী,উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মেহেদী হাসান শুভ প্রমুখ। পরে দুপুরে বালুয়া চৌমুহনী-শ্যামপুর মিয়ারহাট এবং সাহপুর-শাহজকি রাস্তার উদ্বোধন করেন আনোয়ার খান এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ এমদাদুল হক, করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুল হক মজিব, সাধারণ সম্পাদক তসলিম হোসেন,করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হোসাইন প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.