তজুমদ্দিনে জলদস্যু চক্রের দুই সদস্য আটক

শেয়ার

ভোলা প্রতিনিধি:

ভোলার তজুমদ্দিনে দুই জলদস্যু কে আটক করেছে স্থানীয় জেলেরা। সম্প্রতি মেঘনায় দস্যুতা, অপহরণ ও মুক্তিপন আদায়ের অভিযোগে সোমবার (২২ আগষ্ট) রাতে উপজেলার ২ নং সোনাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে স্থানীয়রা ওই ইউপির উত্তর চাপড়ী এলাকার বাবুল মাঝির ছেলে আব্বাস (২৮) ও বোরহান উদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের রফিজলের ছেলে আমির হোসেন (৩১) কে আটক করে পুলিশে দেয়।

থানা সূত্রে জানা যায়, তজুমদ্দিন থানাধীন মেঘনা নদীর মধ্য বাসন ভাংগা চরের খালের মাথায় গত ২২ আগষ্ট রাত দেড়টার সময় আব্বাস ও আমিরের নেতৃত্বে একদল ডাকাত জেলেদের উপর হামলা চালায়। এসময় তারা ৫ জেলেকে অস্ত্রেরমুখে জিম্মি করে নিয়ে যায়। পরদিন অপহৃত জেলেদের স্বজনরা পুলিশকে না জানিয়ে দেড় লক্ষ টাকা মুক্তিপন দিয়ে ছাড়িয়ে আনেন।

ওই ডাকাতির ঘটনায় আব্বাস ও আমির হোসেন সরাসরি জড়িত থাকায় স্থানীয় জেলেরা তাদের দেখে চিনতে পারায় তাদের আটক করে পুলিশ তুলে দেন। ঘটনার সাথে জড়িত ধৃত আসামী ও তাদের সহযোগী ১০/১২ জনের বিরুদ্ধে তজুমদ্দিন থানার পেনাল কোডের ধারা- ৩৬৪, ৩৮৬, ৩৮৭ অভিযোগ মতে মামলা দায়ের করা হয়েছে। নম্বর ১১, তারিখ -২২/০৮/২০২২ খ্রিঃ.। গ্রেফতারকৃত আসামি দের বিজ্ঞ আদালতে সোপর্দ করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ সামিম সরদার।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার এস আই মোঃ শামীম সরদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে, আসামিদের ভোলা জেল হাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.