ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ আহত ৫

শেয়ার

নরসিংদী জেলা প্রতিনিধি।

নরসিংদীতে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ ও ৫ জন গুরুতর আহত হয়েছেন । শুক্রবার (১১ মার্চ) রাত আনুমানিক ১টার দিকে নরসিংদী জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ ইউসু আলী (৩০) শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দত্তেরগাও এলাকার বাসিন্দা। আহতরা একই এলাকার বাসিন্দা বলে জানা যায়।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা-নিশিতা এক্সপ্রেস ট্রেনটি ঘোড়াশাল রেলওয়ে স্টেশন দিয়ে অতিক্রম করার সময় স্টেশনের পূর্ব দিকের ক্রসিং দিয়ে একটি প্রাইভেটকার পার হওয়ার সময় দ্রুতগতিতে আসা ট্রেনটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে প্রাইভেটকারটি ছিটকে গিয়ে রেললাইনের পাশে গিয়ে পড়ে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই একজনের মৃত্যু এবং পাঁচজন গুরুতর আহত হয়। রেলওয়ে কর্তৃপক্ষ ও স্থানীয়দের সহায়তায় আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহত একজনের মরদেহ উদ্ধার করা হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, প্রাইভেটকারে থাকা ছয়জনের একজন বিদেশগামী যাত্রী ছিলেন। শিবপুরের দত্তেরগাও থেকে সবাই ঘোড়াশাল রেলক্রসিং দিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলো। নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.